• সন্ধ্যা ৬:০৯ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু
আইভী দূনীতিবাজ না. নানক

আইভী দূনীতিবাজ না. নানক

Logo


আগামী ১৬ জানুয়ারি নারায়নগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামীলীগের নৌকার মনোনিত প্রার্থী ডা. আইভী রহমানকে বিপুল পরিমাণ ভোটে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী জন্য আহবান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেন, যারা শেখ হাসিনার সিদ্ধান্ত মানে না তারা কখনো দলের লোক হতে পারে না। তারা মুনাফিক। এ মুনাফিককে চিনতে হবে। এ মুনাফিক সাপের চেয়েও খারাপ। সাপকে বিশ্বাস করা যায়, কিন্তু মুনাফিককে বিশ্বাস করা যায় না।

বুধবার (৫ জানুয়ারি) বিকালে নাসিক ৭ নং ওয়ার্ডে সিটি নির্বাচনের বাংলাদেশ আওয়ামীলীগ ও ১৪ দল সমর্থিত শেখ হাসিনার আস্থাভাজন ডা . সেলিনা হায়াত আইভীর নৌকা মার্কার নির্বাচনের কর্মীসভায় তিনি এ আহবান জানান ।

তিনি বলেন, প্রধানমন্ত্রী আপনাদের প্রার্থী দিয়েছেন। আইভী নতুন কোনো মুখ নয়। যে প্রার্থী অগ্নিপরিক্ষায় পরিক্ষিত হয়ে দুই দুইবারের সিটি মেয়র দায়িত্ব পালন করছেন। এখনো পর্যন্ত কেউ তার বিরুদ্ধে কলঙ্ক দিতে পারেনি। কেউ বলতে পারেনি তিনি দূর্নীতিবাজ ও দূর্নীতি করেছে। এমন কথা কেউ বলতে পারবেন না। এমনকি যারা বিপক্ষ রয়েছে তারাও বলতে পারবে না। তাই প্রধানমন্ত্রী বলেছে আগামীতে নারায়নগঞ্জে আমি আইভীকে সিটি মেয়র হিসেবে দেখতে চায়।

নানক বলেন, নির্বাচন আসলে অনেকে অনেক কথা বলেন। কখনো বলেন আমি চেয়ারপার্সনের উপদেষ্টা, আবার কখনো বলেন খালেদা জিয়ার উপদেষ্টা আমি নাই। আমাকে বিদায় দেওয়া হয়েছে। আবার কখনো বলেন বিএনপির আহবায়ক, সে আহবায়ক পদ থেকেও চলে যায়। তারপরে বলে আমি বিএনপির না জনগনের। সেই ব্যক্তিটির সম্পকে আপনাদের জানতে হবে বুঝতে হবে।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মুজিবুর রহমানের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলির সদস্য আব্দুর রহমান, যুগ্ম সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, মৃনাল কান্তি দাস, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য অ্যাড. আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়াসহ জেলা ও মহানগরে নেতাকর্মীরা ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution